• বিকাল ৪:০৯ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
হাসনাত পরিবারের সদস্যদের কবর জিয়ারত করে মনোনয়নপত্র জমা দিলেন এড: শামসুল ইসলাম ভূঁইয়া

হাসনাত পরিবারের সদস্যদের কবর জিয়ারত করে মনোনয়নপত্র জমা দিলেন এড: শামসুল ইসলাম ভূঁইয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সাবেক সংসদ সদস্য মরহুম সাজেদ আলী মোক্তার, আবুল হাসনাত ও সদ্য প্রয়াত  সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম মোশারফ হোসেন চেয়ারম্যানের কবর জিয়ারত করে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন জমা দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর দুপুরে তিনি সোনারগাঁ উপজেলা নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেয়ার সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তার সাথে ছিলেন। মনোনয়নপত্র জমা দেয়া উপলক্ষে সকাল থেকে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও তাদের সর্মথকরা এখানে বেলা গড়ানোর সাথে সাথে ভীড় জমান। ব্যানার ফেস্টুন ও প্রেকার্ড হাতে নিয়ে ঢাক ঢোল বাজিয়ে ট্রাক ও মিছিল করে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র  জমার সময়  উপস্থিত ছিলেন সোনারগাঁয়ে সাবেক সংসদ সদস্য হাসনাত, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক  এএইচ মাসুদ দুলাল, মোগরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফিন্সীসহ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্যসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে হাসনাত পরিবারের সদস্যদের কবর জিয়ারত শেষে সামসুল ইসলাম ভুইয়াসহ নেতৃবৃন্দরা মোগরপাড়া ইউনিয়ন পরিষদের দুপুরের খাবার খান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution