• দুপুর ২:৫৮ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
করোনা আক্রান্ত ব্যক্তির দাফন ও সৎকারের দায়িত্ব নিতে চান কাউন্সিলর খোরশেদ

করোনা আক্রান্ত ব্যক্তির দাফন ও সৎকারের দায়িত্ব নিতে চান কাউন্সিলর খোরশেদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে কারো মৃত্যু হলে দাফনের বা সৎকারের জন্য প্রশাসনের অনুমতি ও উপকরন সহযোগিতা পাওয়া সাপেক্ষে দাফন ও সৎকারের দায়িত্ব নিতে চান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
সোমবার ৩০ মার্চ দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই আকাঙ্ক্ষা ব্যাক্ত করেন তিনি।


বিবৃতিতে কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা চাই না করোনায় কারো মৃত্যু হোক। তারপরেও যদি মুসলিম হিন্দু কারো মৃত্যু হয় তবে মৃতদেহ সমাহিত করার জন্য আমিসহ কয়েকজন স্বেচ্ছাসেবী প্রস্তুত আছি।


এক বাতার্য় কাউন্সিলর খোরশেদ বলেন, প্রশাসনের অনুমতি ও সহযোগিতা পেলে আমরা কবর খনন, গোসল, জানাযা ও হিন্দুদের দাহ করার সকল ব্যবস্থা আমাদের নিজ খরচ ও দায়িত্বে করতে চাই। মৃতদেহ দাফনের জন্য মাওলানা ফেরদৌসুর রহমান আমাদের ধর্মীয় নির্দেশনা দেয়ার আশ্বাস দিয়েছেন। হিন্দু মৃতদেহ দাহ করার জন্য আমি একজন পুরোহিতের সহায়তা চাই। দয়া করে যোগাযোগ করুন।


কাউন্সিলার খোরশেদ দলমত নির্বিশেষে সকলের সহযোহিতা কামনা করে বলেছেন, আসুন মানুষের বিপদে পাশে দাঁড়িয়ে মহান আল্লাহর সন্তুষ্টি লাভ ও মানবজন্ম সার্থক করি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution