• বিকাল ৫:২০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (২০ নভেম্বর) বৃহস্পতি শুক্রবার ১৭ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ১৭ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৭৮ জন।  মোট সুস্থ হয়েছেন ৬১৯ জন, মোট মৃত্যবরণ করেছেন ২৩ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ১৭ জনের নমুনার রির্পোটে ২ দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৭৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬১৯ জন, মোট মৃত্যুবরণ করছেন ২৩ জন।

তার দেয়া তথ্য অনুযায়ী পৌরসভার গোয়ালদী ও ইছাপাড়া দুইজন পুরুষ ও সনমান্দি গিরিদান ১জন পুরুষের দেহে কোভিট-১৯ সনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ৩০০২ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬৭৫ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২৩ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৬১৯ জন সুস্থ হয়েছেন।

নিম্নে স্বাস্থ্য বিভাগের তথ্য নিম্নে দেয়া হলো: সর্বশেষ প্রাপ্ত ১৭ জনের ফলাফল অনুযায়ী ৩ জন COVID-19 পজিটিভ ও ১৪ জন COVID-19 নেগেটিভ এসেছে।

➕ পজিটিভের তথ্য : –

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – ইছাপাড়া, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – গিরদান, সনমান্দি।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – গোয়ালদি, আমিনপুর।

➖ নেগেটিভের তালিকা : –

১. নূর নবী, ৪৯ বছর
বাড়িমজলিশ, মোগরাপাড়া।
২. রাশ নূর, ১৩ বছর
বাড়িমজলিশ, মোগরাপাড়া।
৩. নবনূর, ১৮ বছর
বাড়িমজলিশ, মোগরাপাড়া।
৪. মাশরুফ, ১৯ বছর
প্রতাপেরচর, পিরোজপুর।
৫. মোঃ হোসেন নয়ন, ১৮ বছর
হাবিবপুর, মোগরাপাড়া।
৬. আউলিয়া, ৪৫ বছর
হাড়িয়া বৈদ্যপাড়া, বৈদ্যেরবাজার।
৭. মতিউর, ৩৭ বছর
হামদর্দ ইউনিভার্সিটি, পিরোজপুর।
৮. ইব্রাহিম, ২৭ বছর
হামদর্দ ইউনিভার্সিটি, পিরোজপুর।
৯. সজল, ৩৯ বছর
হামদর্দ ইউনিভার্সিটি, পিরোজপুর।
১০. শিমুল, ২৯ বছর
সাহাপুর, আমিনপুর।
১১. জাবিরুল, ৩১ বছর
নয়াগাঁও, পিরোজপুর।
১২. ফখরুল, ৪৫ বছর
নাল আলাবদি, মোগরাপাড়া।
১৩. হাসান মিয়া, ৪০ বছর
ষোল্লপাড়া, মোগরাপাড়া।
১৪. হাওয়া, ৪৫ বছর
চেংগাকান্দি, সনমান্দি।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬৭৮ জন (মৃত্যু-২৩ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৬১৯ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution