• রাত ১০:৪৯ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
জোট সরকার আমলে দুই পা হারানো আওয়ামীলীগ নেতার পাশে মাসুম

জোট সরকার আমলে দুই পা হারানো আওয়ামীলীগ নেতার পাশে মাসুম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

বিএনপির নেতৃত্বাধীন বিএনপি জামায়াত ইসলামীর ৪ দলীয় জোট সরকার আমলে আন্দোলন করতে গিয়ে আহত হয়ে দুই পা হারানো সেই আওয়ামীলীগ নেতার পাশে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সোনারগাঁ শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম।

জানাগেছে, জোট সরকার আমলে রাজপথের আন্দোলন সংগ্রামে অগ্রণী ভুমিকা রেখেছিলেন মোক্তার হোসেন নামে সেই দুই পা হারানো আওয়ামীলীগ নেতা। মোক্তার হোসেন সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের রামগঞ্জ গ্রামের বাসিন্দা। তিনি বিএনপি জামাত জোট সরকার আমলে আওয়ামীলীগের ঘোষিত আন্দোলনে নামেন মোক্তার হোসেন। ওই সময় সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি পিক্যাপভ্যান আন্দোলনকারীদের উপর তুলে দেয়। এতে মোক্তার হোসেনের দুই পায়ের উপর দিয়ে পিকাপভ্যানের চলে যায়। এতে তার দুটি পা থেতলে গিয়ে তিনি মারাত্মকভাবে আহত হন।

তখন মারাত্মক আহত আওয়ামীলীগ নেতা মোক্তার হোসেনকে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে বাঁচাতে তার দুটি পা কেটে ফেলে দেন। দুটি পা হারিয়ে ত্যাগী এ নেতা মোক্তার হোসেন মানবেতর জীবন যাপন করছেন। তবে ত্যাগী এই আওয়ামীলীগ নেতাকে অনেকেই ভুলে গেলেও এবার মোক্তার হোসেনের পাশে দাঁড়ালেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।

সোমবার মোস্তাফিজুর রহমান মাসুম দুই পা হারানো মোক্তার হোসেনকে একটি হুইল চেয়ার উপহার দিয়েছেন। এসময় মোক্তার হোসেনের খোঁজ নিতে মোস্তাফিজুর রহমান মাসুমের সঙ্গে গিয়েছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম সিকদার শিপলু, উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান সরকার রিপন ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ নেতা নেছার আহম্মেদ রবিন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution