• সকাল ৭:৫৯ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
ডেঙ্গু জ্বর প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা

ডেঙ্গু জ্বর প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:   ডেঙ্গু জ্বরের প্রভাব ও ডেঙ্গু জ্বর প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা নিপা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার আবাসিক মেডিকেল অফিসার সজিব রহমান, ডা. মহিউদ্দিনসহ কমপ্লেক্সের নার্স ও কর্মকর্তা বৃন্দ।

এ সময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশে বর্তমানে সবচেয়ে বেশী সে রোগটা আমাদের উপর জেকে বসেছে সেটা হচ্ছে ডেঙ্গু জ্বর। যার কারণে সাধারণ মানুষ থেকে শুরু করে আমাদের মতো ডাক্তারও মারা গেছেন। এ প্রভাব এতটাই বিস্তার করেছে প্রতিদিন শত শত রোগী সরকারী হাসপাতালসহ বেসরকারী ক্লিনিকগুলোতে ভর্তি হচ্ছে। তাই এ ডেঙ্গু জ্বরের জন্য আমাদের সব সময় সজাগ থাকতে হবে। শুধু আমরা সচেতন হতে হবে না সাধারন মানুষকেও এ রোগ সর্ম্পকে সচেতন করতে হবে। বিশেষ করে কিভাবে ডেঙ্গু জ্বর হয়, জ্বরের লক্ষন ও জ্বর হলে করনীয় বিষয় নিয়ে উপজেলা বিভিন্ন স্থানে হাসপাতালে পক্ষ থেকে সভা ও উঠান বৈঠক করে জনসাধারণকে সচেতন করতে হবে। তাহলে সকলের সম্মেলিত প্রচেষ্টার মাধ্যমে ডেঙ্গু জ্বর নিরাময় সম্ভব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution