• বিকাল ৫:১৭ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
তীব্র যানজট, রোগীর কথা ভেবে ৪৫ মিনিট দৌড়ে হাসপাতালে চিকিৎসক

তীব্র যানজট, রোগীর কথা ভেবে ৪৫ মিনিট দৌড়ে হাসপাতালে চিকিৎসক

Logo


সকাল থেকে রোগীরা অপেক্ষায়। বাসা থেকে বেরিয়ে মাঝ রাস্তায় তীব্র যানজটে পড়লেন চিকিৎসক। এদিকে আবার হাসপাতালে পৌঁছেই তাকে অস্ত্রোপচার করতে হবে।

রোগীর কথা চিন্তা করে মাঝপথে গাড়ি থেকে নেমে প্রায় ৪৫ মিনিট দৌড়ে তিন কিলোমিটার রাস্তা পেরিয়ে হাসপাতালে পৌছান বেঙ্গালুরুর এক চিকিৎসক।

 

বেঙ্গালুরুর মণিপাল হাসপাতালে কর্মরত ওই চিকিৎসকের নাম গোবিন্দ নন্দকুমার।

গত ৩০ অগস্ট হাসপাতালের উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনি। কিন্তু প্রবল বৃষ্টির জেরে রাস্তায় পানি জমে যানজট তৈরি হয়। সরজাপুর-মারাঠাহাল্লি রাস্তায় যানজটে আটকে পড়ে তার গাড়ি। হাসপাতালে গিয়েই রোগীদের গলব্লাডার অস্ত্রোপচার করার কথা ওই চিকিৎসকের। তাই রোগীদের কথা ভেবেই শেষমেশ গাড়ি থেকে নেমে দৌড় শুরু করেন নন্দকুমার।

ওই চিকিৎসক বলেছেন, ‘আমাকে মণিপাল হাসপাতালে পৌঁছতেই হত। প্রবল বৃষ্টি ও জমা পানির জেরে কয়েক কিমি রাস্তায় যানজট ছিল। আমি তাই সময় নষ্ট করতে চাইনি।

অস্ত্রোপচারের জন্য রোগীরা না খেয়ে রয়েছেন। ফলে ওরা অনন্তকাল ধরে অপেক্ষা করুন, তা চাইনি। সে কারণেই দৌড়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। ’

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ১৮ বছর ধরে একাধিক জটিল অস্ত্রোপচার করেছেন নন্দকুমার। চিকিৎসক হিসেবে তার সুখ্যাতিও রয়েছে। রোগীদের কথা ভেবে যেভাবে দৌড়ে হাসপাতালে গেলেন ওই চিকিৎসক, তাতে মুগ্ধ সকলেই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution