• রাত ১১:১৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মাদক ব্যবসায়ীদের তিন দিনের আল্টিমেটাম এমপি খোকার

মাদক ব্যবসায়ীদের তিন দিনের আল্টিমেটাম এমপি খোকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য করে সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা পৌরসভায় কোন মাদক সেবনকারী ও ব্যবসায়ী থাকবে না বলে হুসিয়ারী দিয়েছেন। সেই সাথে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের তিন দিনের মধ্যে মাদক ছাড়ার জন্য আল্টিমেটার দিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সোনারগাঁও পৌরসভার খাঁন বাজার এলাকায় পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্ট স্যানিটেশন প্রকল্পের আওতায় দীর্ঘ ১৮.৭৫ কিলোমিটার পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী যত জমিদারের ছেলে হওক যত বড় রাজনীতিবিদের ছেলেই হোক না কেন মাদকের বিষয়ে কোন ছাড় নেই। যারা এখনো মাদকের সাথে জড়িত তারা ভাল হয়ে যাও। আমি র‌্যাব, পুলিশসহ সকল আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথা বলেছি ২/১ দিনের মধ্যে তাদের সাথে বৈঠক করবো। তাই বলছি তোমরা ভাল হয়ে যায়।

আমি আশা করি আগামীকাল থেকে মাদকের জন্য কোন ছেলের মা যেন বলতে না পারে মাদকের জন্য আমার ছেলের সবকিছু শেষ হয়ে গেলো কোন বাবা যেত বলতে না পারে মাদকের জন্য আমার জীবনের সকল পরিশ্রম ব্যর্থ হয়ে গেল। তাই মাদক থেকে আমার সন্তানকে রক্ষা করতে আমি পৌরসভার প্রত্যেকটা মা-বাবার সাথে আছি। প্রয়োজনে হলে আমি পৌরবাসীকে একত্রিত করে লাঠি হাতে নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নামবো যেখানে মাদক ব্যবসায়ী পারো সেথানে পিটিয়ে পুলিশে সোর্পদ করবো। মাদক ব্যবসায়ী যত ক্ষমতাশীন হওক না কেন পৌরসভায় ঠাই হবে না। আমি জানি পৌরসভায় কারা মাদকের ব্যবসা করে আমি সবার সামনে তাদের নাম বলবো না। আগামী তিনদিন পরে আমি পৌরসভার প্রতিটি স্থানে ফেস্টুন ব্যানার লাগিয়ে মাদক ব্যবসায়ীদের ছবি টানিয়ে দিবো। যাতে সমাজের মানুষ তাদের দেখে ঘৃনা করে থুথু ফেলে। মাদক ব্যবসায়ীরা সমাজে যাতে মুখ দেখাতে না পারে তার জন্য যা যা করা দরকার তাই করবো।

এসময় তিনি প্রধানমন্ত্রীর কথা তুলে ধরে বলেন আমার মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের ব্যাপারে জীরো ট্রলারেন্স ঘোষনা করেছেন। তিনি বলেছেন মাদক ব্যবসায়ী তোমার পরিবারের হোক তাদের ছাড় দিবা না। আমি পৌরসভার একজন অভিভাবক হিসেবে বলবো কাল থেকে মাদক সেবন ও বিক্রি বন্ধ করো। নয়তো রেহাই নেই।

অনুষ্ঠানে অতিথি ছিলেন বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেন, সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. নাজমুল হাসান, সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক এম এ জামান, সদস্য সচিব মো. শফিকুল ইসলাম শফি, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব, সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা শাহ মো. হানিফ।

এসময় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution