• সন্ধ্যা ৬:১১ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ের করোনার হটস্পট শম্ভুপুরা ইউনিয়ন

সোনারগাঁয়ের করোনার হটস্পট শম্ভুপুরা ইউনিয়ন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার করোনা আক্রান্তের হটস্পট শম্ভুপুরা ইউনিয়ন। আক্রান্তর দিকে দিয়ে ২য় স্থানে রয়েছে বৈদ্যেরবাজার ইউনিয়ন।

সোনারগাঁয়ে এ পর্যন্ত মোট ২৯জন করোনা রোগী সনাক্ত হয়েছে তার মধ্যে শম্ভুপুরা ইউনিয়নে রয়েছে ১৩জন। এ ইউনিয়নে মৃত্যের সংখ্যা ১জন।

এছাড়া বৈদ্যেরবাজার ইউনিয়নে রয়েছে ৭জন, কাঁচপুর ইউনিয়নে রয়েছে ৩জন, মোগরাপাড়া ইউনিয়নে রয়েছে ৩জন এরমধ্যে ১জন মারা গেছেন। পৌরসভায় রয়েছে ১জন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে সোনারগাঁ থেকে ১২৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ২৯জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এর মধ্যে ২জন মারা গেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution