• ভোর ৫:৫৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৫০৬

সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ৫০৬

Logo


নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (৮ আগস্ট) ১৪ জনের নমুনা পরিক্ষার রির্পোটে ২ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা ১৪.২৮ শতাংশ।

বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫০৬ জন। মোট সুস্থ হয়েছেন ৪৫৯ জন, মোট মৃত্যু বরণ করেছেন ২০ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৭ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ১৪ জনের নমুনার রির্পোট পেয়েছি তার মধ্যে ২ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৫০২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৫৯ জন, মৃত্যুবরণ করছেন ২০ জন আর চিকিৎসা নিচ্ছেন ২৭ জন।

তার দেয়া তথ্যমতে, বৈদ্যেরবাজার ইউনিয়নের হামসাদি গ্রামের ১ জন পুরুষ ও উপজেলা কোয়াটারে ১ জন পুরুষ কোভিট ১৯ আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২২০৯ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৫০৬ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২০ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৪৫৯ জন সুস্থ হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্য নিম্নে দেয়া হল:

সর্বশেষ প্রাপ্ত ১৪ জনের ফলাফল অনুযায়ী ২ জন COVID-19 পজিটিভ ও ১২ জন COVID-19 নেগেটিভ এসেছে।

+ ২ জন পজিটিভের মধ্যেঃ

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – হামসাদি, বৈদ্যের বাজার।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – উপজেলা পরিষদ কোয়ার্টার, আমিনপুর।

– নেগেটিভের তালিকাঃ

১. মহিতুন, ৬০বছর
বাসাব, জামপুর।
২. আলেক মিয়া, ৬০ বছর
চৌরাপাড়া, নোয়াগাও।
৩. আছিয়া, ৫৩ বছর
দেওয়ানবাগ, মদনপুর,বন্দর।
৪. পায়েল, ১০বছর
দেওয়ানবাগ, মদনপুর,বন্দর।
৫. কোরবান, ২৭ বছর
পঞ্চবটি, বৈদ্যেরবাজার।
৬. মাকসুদা, ৪২ বছর
জয়রামপুর, আমিনপুর।
৭. সিনথিয়া, ২০বছর
জয়রামপুর, আমিনপুর।
৮. ফখরুল ইসলাম, ৪৫বছর
নাল আলাবদি,মোগরাপাড়া।
৯. রতন রায়, ৫৫ বছর
বানীনাথপুর, আমিনপুর।
১০. রোমান, ২৯ বছর
দুধঘাটা, পিরোজপুর।
১১. মোবারক, ৩৫ বছর
সাহাপুর, আমিনপুর।
১২. পনির, ৪০ বছর
গোয়ালদি, আমিনপুর।

সর্বমোট COVID-19 পজিটিভ রোগী- ৫০৬ জন।
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু- ২০ জন।
সর্বমোট সুস্থতা লাভ করেছেন- ৪৫৯ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution