• বিকাল ৩:৫৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে আরো ৫ করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ৩৪জন

সোনারগাঁয়ে আরো ৫ করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ৩৪জন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় আরো ৫ করোনা রোগী সনাক্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা। এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩৪জন মৃত্যু বরণ করেছেন ২জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা জানান, উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় গত ১৩ এপ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয়। একজন করোনা রোগী সনাক্ত হওয়ার পর তার পরিবারের নমুনা সংগ্রহ করে পরিক্ষা করা হয়। প্রথমবার করোনা রোগীর আশপাশের পরিক্ষা করে ২ জনের করোনা সনাক্ত করা হয়। এরপর সেখান থেকে আরো কয়েকটি নমুনা পরিক্ষা করা হয়। পরিক্ষায় তাদের ৫ জনের করোনা রির্পোট পজেটিভ পাওয়া গেছে। এদের সবাই প্রাপ্ত বয়স্ক। এরা হলেন ২ জন পুরুষ ৩জন মহিলা।

এ নিয়ে বৈদ্যেরবাজার ইউনিয়নে করোনা রোগী সংখ্যা দাড়ালো ১২জনে। তবে এ ইউনিয়নে কেউ এখনো সুস্থ ও মারা যাননি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution