• বিকাল ৩:০৮ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ৭ বছরের ১ শিশু, সুস্থ ১

সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ৭ বছরের ১ শিশু, সুস্থ ১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে একদিনে ৫  জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। এদের মধ্যে ৭ বছরের এক শিশুর দেহে করোনা সনাক্ত হয়েছে। একদিনে সোনারগাঁসহ বিভিন্ন হাসপাতাল থেকে সুস্থ হয়েছেন মোট ১জন।

এ নিয়ে সোনারগাঁয়ে ৩৬২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ২২৯ জন, মৃত্যু বরণ করেছেন ১৫জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৩৩জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা  রবিবার দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৫ জনের নমুনার রির্পোট পেয়েছি তার মধ্যে পৌরসভার বালুয়া দিঘিরপাড় ১ জন শিশুর দেহে করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৩৩ জন।

সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩৬২ জন। মৃত্যু বরন করেছেন ১৫ জন, সুস্থ হয়েছেন ২২৯জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ১৭২০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৩৬২ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১৫জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ২২৯ জন সুস্থ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগগের তথ্য নিম্মে দেয়া হলো :

সর্বশেষ প্রাপ্ত ৫জনের ফলাফল অনুযায়ী ১জন COVID-19 পজিটিভ এবং ৪জন নেগেটিভ এসেছে।
১জন পজিটিভ-৭বছর(ছেলে শিশু),বালুয়াদিঘীর পাড়,আমিনপুর।
নেগেটিভের তালিকাঃ
১. কাকলি,৩০বছর
বালুয়াদিঘীর পাড়,আমিনপুর।
২. সুলতানা,২০বছর
বালুয়াদিঘীর পাড়,আমিনপুর।
৩. মোঃ আনাস,১২বছর
বালুয়াদিঘীর পাড়,আমিনপুর।
৪. নাজনীন,৫০বছর
আষাড়িয়ারচর,পিরোজপুর।
এদের মধ্যে নিম্নোক্ত ১জন পর পর ২টি স্যাম্পল নেগেটিভ হওয়ার মাধ্যমে সুস্থতা লাভ অরেছেন।
নাজনীন,৫০বছর
আষাড়িয়ারচর,পিরোজপুর।
সর্বমোট COVID-19 পজিটিভ রোগী-৩৬২জন
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু-১৫জন
সর্বমোট সুস্থতা লাভ করেছেন-২২৯জন
সবাই ঘরে থাকুন,সুস্থ থাকু,মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution