• বিকাল ৪:১৩ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা হঠাৎ বেড়ে ৪০৭ তে

সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা হঠাৎ বেড়ে ৪০৭ তে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: করোনা আক্রান্তের সংখ্যা চলতি মাসের প্রথম দিকে কিছুটা কমলেও মাসের শেষের দিকে হঠাৎ করেই বেড়ে গেছে। চলতি মাসে ১৫ তারিখ পর্যন্ত করোনা আক্রাতের সংখ্যা ছিল কমতির দিকে। গত ১৫ তারিখ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ২২ শতাংশ যা ছিল মাসের প্রথম দিকে ছিল ৪০ শতাংশে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪০৭ জন। তবে নারায়নগঞ্জ স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মোতাবেক করোনা আক্রান্তের সংখ্যা ৩৪০ জন। যা নারায়ণগঞ্জ ৫টি উপজেলার মধ্যে সোনারগাঁ আক্রান্তের সংখ্যা বেশী।

জানাগেছে, সোনারগাঁয়ে  ১৩ এগ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয়। এরপর থেকে প্রথম ১৫দিন করোনা আক্রান্তর সংখ্যা ছিল খুবই কম। এরপর থেকে প্রতিদিনই বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা। যা গত একমাসে গড়ে ৪০ শতাংশে দাড়িয়েছিল। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪০৭জন। এরমধ্যে সুস্থ হয়েছে ২৩২জন। এরমধ্যে মৃত্যুবরণ করেছেন ১৫জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৫০ জনের। মে মাসের শেষের দিকে ও এ মাসের প্রথম দিকে করোনা আক্রান্তের সংখ্যা ছিল খুবই বেশী। চলতি মাসের প্রথম দিকে করোনা আক্রান্তের সংখ্যা ছিল গড়ে ৪০ শতাংশ। এরপর গত ১৫ তারিখ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ছিল কিছুটা কম। তখন আক্রান্তের সংখ্যা ছিল ২২ শতাংশ। এরপর থেকে ফের বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা। চলতি মাসের ১৭ তারিখ থেকে এ পর্যন্ত ২৪৩ জনের নমুনা পরিক্ষা করে ৭৭ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা গড়ে ৩২ শতাংশ। এরমধ্যে সুস্থ হয়েছেন ৫৯জন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution