• রাত ১১:১৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে করোনা নমুনা কালেকশন বুথ উপহার দিলেন ডালিয়া লিয়াকত

সোনারগাঁয়ে করোনা নমুনা কালেকশন বুথ উপহার দিলেন ডালিয়া লিয়াকত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা স্যাম্পল কালেকশনের একটি বুথ উপহার দিয়েছেন নারায়ণগঞ্জ- ৩ আসনের  সংসদ সদস্য  ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত।

রোববার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশ্ব মহামারী করোনা ভাইরাসে ঝুঁকিমুক্তভাবে স্যাম্পল শনাক্ত করার জন্য একটি করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করে দিয়েছেন ।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, আজ সকালে এমপি মহোদয়ের পত্মী স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি স্যাম্পল কালেকশন বুধ বানিয়ে দিয়েছেন। এর ফলে কিছুটা হলেও ঝুঁকিমুক্ত হয়ে করোনা স্যাম্পল কালেকশন করা যাবে। সেজন্য তিনি এমপির পত্মীকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ফার্মাসিস্ট মনির হোসেন, মহিউদ্দিন প্রধান, সংসদ সদস্যের সহধর্মিনী ডালিয়া লিয়াকতের পক্ষে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাহমুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্রান্ত মনি, মানবাধিকার নেত্রী জাহানারা আক্তার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার সদস্য আনিছুর রহমান বাবু, জাতীয় ছাত্র সমাজের সোনারগাঁও উপজেলা সভাপতি ফজলুল হক মাস্টার প্রমুখ ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution