• রাত ৪:৩৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় নতুন কারো দেহে করোনা সনাক্ত হয়নি

সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় নতুন কারো দেহে করোনা সনাক্ত হয়নি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে  ৬ জনের নমুনা পরিক্ষা করে আজ  (১১-০৬-২০২০ খ্রি:) বৃহস্পতিবার কারো দেহে করোনা সংক্রমন পাওয়া যায়নি। ৬ জনের নমুনা পরিক্ষা করে সবার নেগিটিভ রির্পোট এসেছে।

এ নিয়ে সোনারগাঁয়ে ৩২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১২৪ জন, মৃত্যু বরণ করেছেন ১৪জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৮২জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ ৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে কারো দেহে করোনা ভাইরাসের সংক্রমণ পাওয়া যায়নি। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ১৮২ জন।

সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩২০জন। মৃত্যু বরন করেছেন ১৪ জন, সুস্থ হয়েছেন ১৮২জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ১২৪২ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৩২০ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১৪জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ১২৪জন সুস্থ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগগের তথ্য নিম্মে দেয়া হলো

সর্বশেষ প্রাপ্ত ৬জনের ফলাফল অনুযায়ী সবাই COVID-19 টেষ্টে নেগেটিভ এসেছেন।

নেগেটিভের তালিকা:
১. শাহিদা বেগম,৫০বছর
বাড়িচিনিশ, মোগরাপাড়া।
২. রিনা বেগম,৫০বছর
হাড়িয়া বৈদ্যপাড়া,বৈদ্যেরবাজার।
৩. মোঃ নিয়ন,১৯বছর
বাড়িচিনিশ, মোগরাপাড়া।
৪. রাকিব,১৯বছর
বাড়িচিনিশ, মোগরাপাড়া।
৫. জিয়াসমিন,২১বছর
বাড়িচিনিশ, মোগরাপাড়া।
৬. মোঃ মনিরুল ইসলাম,৫৮বছর HI
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,সোনারগাঁ।

এদের মধ্যে নিম্নোক্ত ১জন পর পর ২টি স্যাম্পল নেগেটিভ হওয়ার মাধ্যমে সুস্থতা লাভ করেছেন।

১. মোঃ মনিরুল ইসলাম,৫৮বছর HI
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,সোনারগাঁ।

সর্বমোট COVID-19 পজিটিভ রোগী- ৩০৫জন
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু- ১৪জন
সর্বমোট সুস্থতা লাভ করেছেন- ১২৪জন

আরও ফলাফল পাওয়া মাত্রই আপডেট দেয়া হবে, সংগেই থাকুন।

সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন,মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution