• সকাল ৯:৩১ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ৪৯ জনের মধ্যে ১৭ দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ১৯০

সোনারগাঁয়ে ৪৯ জনের মধ্যে ১৭ দেহে করোনা সনাক্ত, মোট আক্রান্ত ১৯০

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে ৪৯ জনের নমুনা পরিক্ষা করে আজ  (২৮-০৫-২০২০ খ্রি:) বৃহস্পতিবার ১৭ জনের দেহে করোনা সংক্রমন পাওয়া গেছে।  তাদের মধ্যে ৯ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৭ প্রাপ্ত বয়স্ক মহিলা ও ১জন শিশু রয়েছেন।  এ নিয়ে সোনারগাঁয়ে ১৯০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৮২ জন, মৃত্যু বরণ করেছেন ৬জন।

মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ ১ জন মহিলা ১জন পুরুষ, কাবিরগঞ্জ ১জন শিশু ও  বাড়ি চিনিস ১জন মহিলা, কাঁচপুর সোনাপুর ১জন পুরুষ ও বাড়ীপাড়া ১জন পুরুষ, সাদিপুর বরাব ১জন মহিলা, বৈদ্যেরবাজার সাতভাইয়াপাড়া  ১ জন, হাড়িয়া বৈদ্যপাড়া পুরুষ ২জন মহিলা, পৌরসভার দৈলেরবাগ ২জন পুরুষ,  উদ্ধবগঞ্জ ২জন মহিলা ১জন পুরুষ।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা। বৃহস্পতিবার দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, আজ ৪৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৭ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ৯জন ও নারী ৭জন ও ১ বছরের মেয়ে শিশু রয়েছে।

এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ১৯০ জন, সুস্থ হয়েছেন ৮২ জন। উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ৬ জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ৮৭৪ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ১৯০জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ৬ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ৮২ জন সুস্থ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগগের তথ্য নিম্মে দেয়া হলো:


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution