• ভোর ৫:০৮ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি

সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (২০ অক্টোবর) মঙ্গলবার ৭ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৭ জনের দেহে কোন করোনা সনাক্ত হয়নি। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ০০ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬১৪ জন। নতুন করে ৪ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ৫৮১ জন, মোট মৃত্যবরণ করেছেন ২২ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৭ জনের নমুনার রির্পোটে কারো দেহে করোনা সনাক্ত হয়নি। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬১৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮১ জন, মোট মৃত্যুবরণ করছেন ২২ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২৭৮৩ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬১৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৫৮১ জন সুস্থ হয়েছেন।

নিম্নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাপ্ত তথ্য দেয়া হলো: সর্বশেষ প্রাপ্ত ৭ জনের ফলাফল অনুযায়ী ৭ জনই COVID-19 নেগেটিভ এসেছে।

➖ নেগেটিভের তালিকাঃ

১. শামীমা আক্তার, ২৯ বছর
উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিস, পিরোজপুর।
২. হালিমা, ৫৫ বছর
জোয়ারদী, সনমান্দী।
৩. শাহাদাৎ, ৪০ বছর
বাঘুরী, কাঁচপুর।
৪. পিয়ার হোসেন, ৭০ বছর
কান্দারগাঁও, পিরোজপুর।
৫. শেরিনা, ৩৫ বছর
কান্দাপাড়া, সনমান্দী।
৬. জীবন, ১৯ বছর
ঝাউচর, পিরোজপুর।
৭. সাইফুল, ২৩ বছর
ঝাউচর, পিরোজপুর।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬১৪ জন (মৃত্যু-২২ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৫৮১ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution