• রাত ২:৩৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারাগাঁয়ে এক লাফে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ২১ জন, মৃত্যু ২

সোনারাগাঁয়ে এক লাফে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ২১ জন, মৃত্যু ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারাগাঁয়ে ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২১ জনে। এর আগে গতকাল করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন। একদিনের ব্যবধানে ৭ জন রোগী সনাক্ত হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা: পলাশ কুমার সাহা জানান, গত ২৩ এপ্রিল উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। আজ ২৮ এপ্রিল দুপুরে ১৮টির রিপোর্ট এসেছে। এর মধ্যে ৭ জনেরই করোনা পজেটিভ! আরো ৮টির রিপোর্ট আসার পর বুঝা যাবে ২৬ জনের মধ্যে মোট কতজনের পজেটিভ।

তিনি আরো জানান, আজ ৭ জনের করোনা পজেটিভ এসেছে। তার মধ্যে শম্ভপুর ইউনিয়নের চেলারচর গ্রামের একই বাড়ির ৪ জন। এদের মধ্যে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। একই ইউনিয়নের চেলারচরের পার্শ্ববর্তী একরামপুর গ্রামের ২ জন এবং বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামের ১ জন রয়েছে। করোনা রোগী সবচেয়ে বেশি শম্ভপুর ও বৈদ্যেরবাজার ইউনিয়নে।

আজ ২৮ এপ্রিল পর্যন্ত সোনারগাঁয়ে মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ২১ জন। এরমধ্যে ২ জন মৃত্যু বরন করেছেন।

নতুন আক্রান্ত ৭ জনের মধ্যে শম্ভপুরা ইউনিয়নে ৬জন বাকি ১ জন বৈদ্যেরবাজার ইউনিয়নে। আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ৩জন মহিলা ও ২ বছরের একটি শিশু রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution