• বিকাল ৩:৪৬ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
সোনারগাঁয়ে নতুন করে চার জনের দেহে করোনা সনাক্ত

সোনারগাঁয়ে নতুন করে চার জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (১৬ নভেম্বর)  সোমবার ৯ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ৪৪.৪১ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৬৪ জন।  মোট সুস্থ হয়েছেন ৬১৬ জন, মোট মৃত্যবরণ করেছেন ২৩ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সোমবার  সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৯ জনের নমুনার রির্পোটে ৪ দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৬৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬১৬ জন, মোট মৃত্যুবরণ করছেন ২৩ জন।

তার দেয়া তথ্য অনুযায়ী পৌরসভার হাতকোপা ১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ ও ১ জন প্রাপ্তবয়স্কা মহিলা, ভট্টপুর এলাকায় ১জন মহিলার এবং ভট্টপুর ১জন মহিলার দেহে কোভিট-১৯ আক্রান্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২৯৪৩ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬৬৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২৩ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৬১৬ জন সুস্থ হয়েছেন।

নিম্নে স্বাস্থ্য বিভাগের তথ্য নিম্নে দেয়া হলো:  সর্বশেষ প্রাপ্ত ৯ জনের ফলাফল অনুযায়ী ৪ জন COVID-19 পজিটিভ ও ৫ জন COVID-19 নেগেটিভ এসেছে।

+ পজিটিভের তথ্যঃ
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ ও
১ জন প্রাপ্তবয়স্কা মহিলা – হাতকোপা, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্কা মহিলা – ভট্টপুর, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – চৌধূরীরগাঁও, শম্ভুপুরা।

– নেগেটিভের তালিকাঃ
১. নাজিম, ৩০ বছর
কৃষ্ণপুরা, আমিনপুর।
২. আম্বিয়া, ৪০ বছর
মদনপুর, বন্দর।
৩. জুয়েল, ২২ বছর
বটতলা, মোগরাপাড়া।
৪. মোহাইমিনুল, ২৮ বছর
বটতলা, মোগরাপাড়া।
৫. মোহাম্মদ আলাউদ্দিন, ৪৩ বছর
সোনালী ব্যাংক লিঃ, প্রধান কার্যালয়,ঢাকা।

* কোভিড-১৯ এর জাতীয় গাইডলাইনের ৮ম সংস্করণ অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত ৬ জন সুস্থতা লাভ করেছেনঃ-

১. মনিরুজ্জামান, ৪০ বছর
সাহাপুর, আমিনপুর।
২. দোলন, ২৪ বছর
বাংলাবাজার, সনমান্দী।
৩. আজিজুন নাহার, ৩৮ বছর
ডহরপাড়া, মোগরাপাড়া।
৪. দীপু, ৩০ বছর
নিউ টাউন, পিরোজপুর।
৫. রেজাউল হক, ৫০ বছর
দলদার, মোগরাপাড়া।
৬. পিয়ারা বেগম, ৪৫ বছর
বালুয়াকান্দি, সনমান্দী।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬৬৪ জন (মৃত্যু-২৩ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৬১৬ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution