• রাত ১২:১৪ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
দ্বীন ইসলাম হত্যা ঘটনায় থানায় মামলা, আটক-১

দ্বীন ইসলাম হত্যা ঘটনায় থানায় মামলা, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার দ্বীন ইসলাম (২৬) হত্যার পিটিয়ে হত্যার ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস বাদী হয়ে আহসান উল্লাহ’কে প্রধান আসামী করে আরো ৪ জনের নাম উল্লেখ করে ৬জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি দায়ের করা হয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, দ্বীন ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় তার বড় ভাই বাদি হয়ে গতকাল সোমবার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আহসানউল্লাহ’কে প্রধান আসামী করে এ মামলাটি দায়ের করেন। এ মামলায় শাহাবুদ্দিন, আলী হোসেন, শাহীন ও আহসানউল্লাহ’র পিতা এরশাদকে ও আসামী করা হয়। এ ঘটনায় পুলিশ শাহীনকে গ্রেফতার করেছে। বাকি আসামীদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution