• দুপুর ১:১৬ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস সড়কে ৬ কিঃমিঃ যানজট

এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস সড়কে ৬ কিঃমিঃ যানজট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ   মদনপুর জয়দেবপুর এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস রোডে মঙ্গলবার সকাল থেকে মদনপুর বস্তল এলাকা পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। এতে হাইওয়ের দুপার্শ্বে কয়েকশক যানবাহন আটকা পড়ে এতে চরম ভোগান্তী পোহাতে হচ্ছে এ সড়কে চলাচলরত যাত্রী ও চালকদের।

সাদিপুর ইউনিয়নের বাসিন্দা হাজী সেলিম সরকার জানান, অবৈধ অটোরিক্সা ও সিএনজিগুলো নয়াপুর বাজার এলাকায় সড়কের উপর দাড় করিয়ে যাত্রী উঠানামা ও মোড় ঘুরানোর কারণে সকাল থেকে রাত পর্যন্ত এ সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে দুরদুরান্তের যাত্রী ও চালকদের মতো স্থানীয় বাসিরা ভোগান্তীতে পড়ে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি জানান মোঃ মোজাফ্ফর হোসেন, অতিরিক্ত যানবাহনের চাপে এশিয়ান হাইওয়ে মদনপুর জয়দেবপুর এশিয়ান হাইওয়ে ঢাকা বাইপাস রোডে সকাল থেকে মদনপুর বস্তল এলাকা পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া হাইওয়ে সড়কটি একলেন হওয়ায় কিছু যানবাহন ওভারটেক করতে গিয়ে ও সিএনজি, অটোরিক্সাগুলো যানজটে সময় উল্টোপথে গিয়ে যানজট আরো তীব্র করে তোলে। অপরদিকে, নয়াপুর বাজার এলাকায় শাখা রাস্তাগুলোতে অটোরিক্সা ও সিএনজিগুলো নিয়ন্ত্রনহীন ভাবে রাস্তায় রাখে যাত্রী উঠানামার কারণে যানজটের সৃষ্টি হয়। আমাদের পুলিশ সকাল থেকে হাইওয়ে থেকে যানজট নিরসনে কাজ করছে। আশা করি অল্প সময়ের মধ্যে যানজট নিরসন হয়ে যাবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution