• রাত ৮:৪১ মিনিট শুক্রবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক
জনসমাগম বন্ধের ঘোষনা এলেও মাদ্রাসা ও বিয়ের অনুষ্ঠান বন্ধ হচ্ছে না সোনারগাঁয়ে

জনসমাগম বন্ধের ঘোষনা এলেও মাদ্রাসা ও বিয়ের অনুষ্ঠান বন্ধ হচ্ছে না সোনারগাঁয়ে

Logo


নিউজ সোনানগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা প্রতিরোধে সরকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ঘোষানা দিলেও এ ঘোষনা উপেক্ষা করে সোনারগাঁয়ের অধিকাংশ মাদ্রাসা চালু রেখেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

সোনারগাঁয়ের একটি পৌরসভা ও দশটি ইউনিয়নে বিপুল সংখ্যক মাদ্রাসা রয়েছে। এসব মাদ্রাসার অধিকাংশই সরকারি নির্দেশনা মানছে না। তারা অনেকটা নিজেদের মর্জি মাফিক জোড় পূর্বক মাদ্রাসা চালু রাখছে। সামনে পরীক্ষা এ দোহাই দিয়ে তারা মাদ্রাসাগুলো চালু রাখছে বলে জানা গেছে। এতে করে ঐসব মাদ্রাসার শিক্ষার্থীরা রয়েছে চরম করোনা ঝুঁিকতে। অপরদিকে সরকারি এক নির্দেশনায় দেশের সর্বত্র ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ সকল জনসমাবেশ বন্ধের ঘোষনা দেয়া হলেও সোনারগাঁয়ে এ নিষেধাজ্ঞা অমান্য করে একাধিক স্থানে বিয়ের আয়োজন করা হয়েছে। জানাগেছে এসব বিয়ের অনুষ্ঠানে বিপুল সংখ্যক মানুষকে দাওয়াত করা হয়েছে। এতে ঐ বিয়ের অনুষ্ঠানে জনসমাগমে করোনা ভাইরাস ছড়ানোর শংকা দেখা দিয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, সোনারগাঁয়ের যেসব মাদ্রাসা এখনো বন্ধ করা হয়নি সেগুলোর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। সরকারি নির্দেশ অমান্যের অপরাধে তাদের আইনের আওতায় আনা হবে। পাশাপাশি বিয়ের অনুষ্ঠানসহ সকল জনসমাগম না করার জন্য সরকারি নির্দেশনা মানার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution