• সন্ধ্যা ৭:৩৪ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে পন্যবাহী ট্রাকে ডাকাতি, নগদ অর্থ ও মালামাল লুট

সোনারগাঁয়ে পন্যবাহী ট্রাকে ডাকাতি, নগদ অর্থ ও মালামাল লুট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের চরপাড়া এলাকায় হামেশা ফুড লিমিটেড নামে একটি কোম্পানির পন্যবাহী এক ট্রাকে ডাকাাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা গাড়ীর চালক ও সহযোগীকে কুপিয়ে এলোপাথালি কুপিয়ে নগদ টাকা, ও মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার (৩১ জুলাই) ওই কোম্পানির নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, তিনি উপজেলার চরকামালদী এলাকায় অবস্থিত হামেশা ফুড লিমিটেড নামের একটি কোম্পানির নির্বাহী পরিচালক গত ২২ জুন তাদের কোম্পানি থেকে ৪০০ বস্তা ময়দা লোড করে  ট্রাক চালক নাছির উদ্দীন ও সহযোগী আল আমিনকে নরসিংদির উদ্দেশ্য নিয়ে যেতে বলে। পরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় পৌছলে গাড়ির গতিরোধ করে স্থানীয় সন্ত্রাসী ওয়ালিদ, রাহিম, বোরহান উদ্দিন রোকন সহ একদল বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে গাড়ি ভাংচুর করে চালক নাছির উদ্দীন ও সহযোগী আল আমিন কে কুপিয়ে আহত করে । এসময় গাড়ি থেকে ২৪ প্যাকেট ময়দা ও তাদের সঙ্গে থাকা নগদ টাকা লুট করে নেয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে মামলা নথিভুক্ত করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution