• রাত ১:৩৫ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে বসত ঘরে আগুন দিলো দুবৃর্ত্তরা, পুড়ল আসবাবপত্র

সোনারগাঁয়ে বসত ঘরে আগুন দিলো দুবৃর্ত্তরা, পুড়ল আসবাবপত্র

Logo


নিউজ সোনারগাঁ  টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চৌধুরীগাঁও গ্রামে গত শুক্রবার গভীর রাতে এক প্রবাসীর দুটি ঘরে অগ্নি সংযোগ করে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে ঘরে থাকা বিভিন্ন মালামাল সহ প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন ওই প্রবাসী।

বাড়ীর মালিক আবুল কালাম জানান, তিনি উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চৌধূরীগাঁও গ্রামের বাসিন্দা ও একজন প্রবাসী। তার বাড়ীতে দুটি টিনশেড ঘর রয়েছে। বড় ঘরটিতে তারা চারজন লোক ঘুমিয়ে ছিলেন। শুক্রবার গভীর রাতে প্রতিপক্ষের লোকজন ও দুবৃর্ত্তরা তাদের বড় ঘরটির বাহিরে থেকে দরজা বন্ধ করে দিয়ে ছোট ঘরটিতে আগুন লাগিয়ে দেয়। এ সময় তারা বিকট তারা বিকট শব্দ শুনতে পেয়ে জানালা দিয়ে তাকিয়ে দেখে ছোট ঘরটি আগুনে পুড়ছে।

পরে তারা চিৎকার করলে আশপাশের লোকজন এসে বড় ঘর থেকে তাদের উদ্ধার করে। ছোট ঘরে থাকা ফ্রিজ, খাট, আলমারি, আলনা সহ অনেক কিছুই আগুনে পুড়ে যায়।

তিনি আরো জানান, দীর্ঘ দিন ধরেই তাদের পরিবারের সঙ্গে প্রতিপক্ষের দ্বন্ধ চলে আসছিলো। এমনকি তারা কয়েক বার প্রাননাশের হুমকি দিয়ে আসছিলো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution