• বিকাল ৪:৫৬ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
এমপি খোকাকে হাসনাত পরিবারের ২৪ ঘন্টা আল্টিমেটাম

এমপি খোকাকে হাসনাত পরিবারের ২৪ ঘন্টা আল্টিমেটাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সংসদ কায়সার হাসনাতের পরিবারকে জড়িত বক্তব্য দেয়ার অভিযোগ তুলে বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকাকে তা বক্তব্য প্রত্যাহার করে নি:র্শত ক্ষমা চাওয়ার জন্য অনুরোধ করেছেন কায়সার হাসনাতের পরিবারের সদস্য ও তার নেতাকর্মীরা।

রবিবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত পার্টি অফিসের সামনে আয়োজিত কায়সার হাসনাতের পরিবারেরর সদস্য ও তার নেতাকর্মীরা এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় তারা এ আল্টিমেটাম দেন।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, পৌরসভা মেয়র প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, সনমান্দি ইউনিয়নের সাবেক সভাপতি শাহাবুদ্দিন সাবু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ার উদ্দিন চুন্নু, মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুম চেšধুরী, প্রচার সম্পাদক নাছির হোসেনসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, কায়সার হাসনাতের পরিবার একটি ঐতিহ্যবাহী পরিবার। বাংলাদেশ আওয়ামীলীগের জম্মলগ্ন থেকে এ পরিবারের সদস্যরা আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। স্বাধীনতার পর থেকে এ পরিবার থেকে কয়েকজন এমপি হয়েছেন। যারা স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে বিএনপি জামায়াত শিবির ও চার দলীয় ঐক্য জোটের বিরুদ্ধে আওয়ামীলীগকে ক্ষমতায় বসিয়েছেন। অথচ লিয়াকত হোসেন খোকা আওয়ামীলীগের দয়ার এমপি হয়ে এই ঐতিহ্যবাহী পরিবারকে নিয়ে মিথ্যাচার করেছেন। যা বানোয়াট কাল্পনীক। লিয়াকত হোসেন খোকা হাসনাত পরিবারের ইতিহাস না জেনেই তিনি প্রায়ই প্রায়ই হাসনাত পরিবারকে হেয় করে কথা বলেন। যা শিষ্টাচার বহির্ভুত। এসময় বক্তরা বলেন, গতকাল দরপত স্কুল মাঠে লিয়াকত হোসেন খোকা যে বক্তব্য দিয়েছেন সেটা মিথ্যা ও বানোয়াট। এসময় তারা লিয়াকত হোসেন খোকাকে ২৪ ঘন্টার মধ্যে তার বক্তব্য পরিহার করে হাসনাত পরিবারের কাছে নি:শর্ত ক্ষমা চাইতে হবে। আর যদি ক্ষমা না চান তাহলে তার বিরুদ্ধে মানহানীর মামলা করে তাকে আদালতের কাঠগড়ায় দাড়াতে হবে।

গতকাল শনিবার বিকেলে সোনারগাঁও পৌরসভার দরপত প্রাথমিক বিদ্যালয়ে জনসচেতনা মুলক এ সভায় সাবেক এমপি কায়সার হাসনাত তার মায়ের বিরুদ্ধে মামলা করে আদালতে নিয়েছেন। এ বক্তব্যের প্রতিবাদে রবিবার বিকেলে তারা মোগরাপাড়া চৌরাস্তায় একটি বিক্ষোভ মিছিল করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution