• ভোর ৫:৫১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁও জাদুঘরের লোকজ মেলা পেছালো ২ মাস

সোনারগাঁও জাদুঘরের লোকজ মেলা পেছালো ২ মাস

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের (সোনারগাঁও জাদুঘর) মাসব্যাপী লোক ও কারুশিল্প মেলা ২ মাস পিছিয়ে মার্চে হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন জাদুঘর কর্তৃপক্ষ। তারা জানান অন্যান্য বছর জানুয়ারী মাসের ১৪ তারিখে মেলার আয়োজন করা হয়। মেলা চলে মাসব্যাপী। কিন্তু এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে মন্ত্রণালয় থেকে এখনো মেলার হবার কোন লিখিত চিঠি পাইনি। সেজন্য মনে হচ্চে এবার নিদিষ্ট সময়ের মধ্যে মেলার আয়োজন করা সম্ভব হবে না।

এ ব্যাপারে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম নিউজ সোনারগাঁ’কে জানান, সাধারণত জানুয়ারীতে আমরা মেলার আয়োজন করে থাকি। করোনা মহামারীর কারণে এ বছর আমরা জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রনালয়ে ছাড়পত্রের জন্য আবেদন করেছি। সেই আবেদনের কোন উত্তর আমরা এখনও পাই নি। ফেব্রæয়ারির শেষে কিংবা মার্চের প্রথমে আমরা মেলা শুরু করতে পারবো আশা করছি ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution