• রাত ৯:৫০ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

সমঝোতায় রাস্তা থেকে লোহার ব্যারিকেট সরালেন উপজেলা প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আমান ইকোনোমি জোনের সাথে শর্ত সাপেক্ষ ও সমঝোতার ভিত্তিতে গ্র্যান্ডট্যাংক রোড থেকে লোহার পাইপ ব্যারিকেট সরালেন সোনারগাঁ উপজেলা প্রশাসন। এর আগে গত রবিবার রাতে স্থায়ীভাবে আমান ইকোনোমি জোনের ভারী যানবাহন চলাচল বন্ধ করার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌরসভার পার্ক এলাকায় লৌহার পাইপ লাগিয়ে দেওয়া হয়। পরে সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ ও উপজেলা প্রশাসনের দেওয়া কিছু শর্ত মোতাবেক পাইপটি আপসারন করা হয়।

জানাগেছে, বৈদ্যেরবাজার এলাকায় অবস্থিত আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি প্রতিষ্টান গড়ে উঠে। এ সব প্রতিষ্ঠানে ভারী যানবাহন চলাচলের জন্য প্রয়োজনীয় রাস্তাঘাট না থাকায় গ্র্যান্ডট্যাংক রোড়টি ব্যবহার করে। এতে অতিমাত্রার ভারি যানবাহন চলাচলের ফলে মোগরাপাড়া চেšরাস্তা এলাকা থেকে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপালের পেছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি বিভিন্ন অংশে বড় বড় গর্ত হয়ে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে এ পথে চলাচলরত জনসাধারনের চলাচল অসম্ভব হয়ে পড়েছে। এছাড়া ভারী যানবাহনের বিকট শব্দে বাসকরা দুঃর্¯‹র হয়ে পড়েছে। জনগনের এমন অভিযোগে ভিত্তিতে আমানগ্রুপকে রাস্তা সংস্কার করার কথা বলা হলেও তারা কোন কর্নপাত না করায় তাদের যানবাহন বন্ধে রাস্তার উপর লোহার পাইপ দিয়ে বন্ধ করে দেওয়া হয়। একদিন বন্ধ থাকার পর আমান গ্রুপের কর্তৃপক্ষ সরকারের উচ্চ পর্যায়ের লোকজন দিয়ে ফোন করিয়ে পাইপ সরানোর জন্য অনুরোধ করে এবং ক্ষতিগ্রস্থ রাস্তা সংস্কার করে দিবে ও অতিমাত্রার ভারী যানবাহন এখান দিয়ে চলাচল করবে না এ শর্তে তাদের এ রোডে চলাচলের জন্য খুলে দেওয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution