• ভোর ৫:৫৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
মনোনয়ন বড় নয় শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে..এএইচএম দুলাল

মনোনয়ন বড় নয় শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে..এএইচএম দুলাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

কেন্ত্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও সোনারগাঁ থেকে নৌকার মনোয়ন প্রত্যাশী এএইচএম মাসুদ দুলাল বলেছেন, সোনারগাঁ আসন থেকে নৌকার মনোনয়ন যেই পাওক সেটা বড় কথা নয় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে হবে। সে জন্য সবাইকে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করতে হবে। বর্তমান সরকারের আমলে যত প্রকার উন্নয়ন হয়েছে তা জনগনের কাছে পৌচ্ছা দিতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিটি সৈনিক এ বার্তা ঘরে ঘরে পৌচ্ছে দেওয়ার জন্য কাজ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি একজন প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়া নিতে এসেছি। সাথে প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব পালন করতে প্রতিটি ঘরে ঘরে যাচ্ছি এবং আমার নেত্রীর উন্নয়নের বার্তা সবার কাছে পৌচ্ছে দিচ্ছি। শুক্রবার বিকালে সনমান্দি ইউনিয়নে গণসংযোগ কালে নেতাকর্মীদের সাথে উঠান বৈঠকে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মমিন সরকার, ১/২/৩/নং ওয়ার্ড মহিলা মেম্বার খাদিজা বেগম, ৭/৮/৯/নং ওয়ার্ড মহিলা মেম্বার শাহিনা বেগম ও ফিরুজ মেম্বার, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সিরাজুল ইসলামসহ সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution