• দুপুর ২:২২ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
খাল দখলের অভিযোগে জমি ব্যবসায়ী বিএনপি নেতাকে এক মাসের কারাদন্ড

খাল দখলের অভিযোগে জমি ব্যবসায়ী বিএনপি নেতাকে এক মাসের কারাদন্ড

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারী জমি ও খাল দখলের অভিযোগে গোলজার হোসেন নামের জমি ব্যবসায়ী বিএনপি নেতাকে মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

আজ (২৯ এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে বস্তল এলাকা থেকে আটক করে নিয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম। পরে তার কক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গোলজারকে এক মাসের কারাদন্ড প্রদান করেন।

জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার মনির হোসেন ও লোহালী কোম্পানির জনৈক জহির উদ্দিনের অভিযোগের ভিত্তিতে উপজেলার জামপুর ইউনিয়নের বস্তলস্থ এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের তত্ত্বাবধায়ক গোলজার হোসেনেরর বিরুদ্ধে সরকারি খাল অবৈধ ভাবে ভরাট ও অভিযোগকারীদের জমি দখল করার অপরাধে এ দন্ড প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে দন্ডপ্রাপ্ত গোলজার হোসেনের ভাই দীল মোহাম্মদেরর দাবি জানান, গোলজার হোসেনকে ষড়যন্ত্রমূলক ফাঁসানো হয়েছে।

বস্তলস্থ এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিমিটেড কর্তৃপক্ষ জানান, ইতিপূর্বে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না পরিদর্শন করছে এবং অভিযুক্ত সরকারি খালের সীমানা প্রাচীর নির্ণয় করতে উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার নুর আলমের ওপর দ্বায়িত্ব অর্পন করা হয়। দ্বায়িত্ব প্রাপ্ত সার্ভেয়ার উক্ত সরকারি খালের সীমানা নির্ধারণ করে দিয়ে সীমানা নির্ধারন করে দেন।

উক্ত সার্ভেয়ারের পরিমাপের বাইরে খাল ভরাট করা হয়নি এবং উক্ত সার্ভেয়ারের পরিমাপ সঠিক রেখেই নির্মাণাধীন এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ নামক প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর স্থাপন কাজ চলছে দাবী করা হয়। এতে যদি খাল দখল হয়ে থাকে তবে এ দায় কার? তাদের খরিদকৃত জমিতেই প্রতিষ্ঠান স্থাপনের জন্য বালু ভরাট কাজ চলছে। অভিযোগকারী জনৈক মনির হোসেন ও লোহালী কোম্পানির জনৈক জহির উদ্দিনের অভিযোগ সত্য নয় দাবী করছেন এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিমিটেড কর্তৃপক্ষ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution