• সকাল ৮:১৩ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সনমান্দীতে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ

সনমান্দীতে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সনমান্দী ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া ভিজিএফ এর নগদ অর্থ দুস্থ-অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। সোমবার সকালে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আসা ভিজিএফ এর পরিবর্তে নগদ ৪৫০ টাকা প্রতিজনের জন্য বরাদ্দ দেন সরকার। সোমবার (৩ মে) ১-৫ নং ওয়ার্ডের মোট ৬৩৬ জনের মাঝে এ অর্থ বিতরণ করেন।

ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ জানান, যতদিন বেঁচে থাকি ততদিন যেন মানুষের সেবা করে যেতে পারি। মহামারি করোনার সময় সনমান্দী ইউনিয়ন বাসীর পাশে থেকে মাস্ক, সাবান ও সুরক্ষা সামগ্রী বিতরণ এবং জনসচেনতা মুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। তার পাশাপাশি দুস্থ-অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ বদিউজ্জামান, ইউনিয় পরিষদ সদস্য খাদিজা,লুৎফা, ছাত্রলীগ নেতা মাসুদ রানা, তরিকুল, সজিব, আল আমিন, হাফেজ সোহান মোল্লা সহ প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution