• বিকাল ৫:৫১ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁয়ে লক ডাউন না মানায় তিন দোকানদারকে জরিমানা ও সীলগালা

সোনারগাঁয়ে লক ডাউন না মানায় তিন দোকানদারকে জরিমানা ও সীলগালা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দেশে চলমানা লকডাউন উপক্ষো করে দোকান খোলা রাখার অপরাধে তিন দোকানদারকে ৪ হাজার টাকা জরিমানা ও একটি দোকানকে সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভুমি) মো. মুস্তফা মুন্না ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা ও দোকান সীলগালা করেন।

সোনারগাঁ সহকারী কমিশনার (ভুমি) মো. মুস্তফা মুন্না জানান, দিনে দিনে করোনা পরিস্তিতি বেড়ে যাওয়ায় সরকার সারা দেশে লক ডাউন ঘোষনা করে প্রজ্ঞাপন জারি করেন। প্রজ্ঞাপন অনুযায়ী প্রতিটি বিপনী বিতান ও মার্কেট বন্ধ থাকবে। এমনকি রিক্সা ছাড়া সকল প্রকার যাত্রী পরিবহন ও বন্ধ থাকবে। সে লক্ষে তারা মাঠে ঘাটে কাজ করছেন। সরকারী নির্দেশ অমান্য করে মোগরাপাড়া চেšরাস্তার কিছু দোকান খোলা রাখার কারণে দুটি দোকানকে ১ হাজার টাকা ও একটি দোকানকে ২ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া ভ্রাম্যমান আদালত দেখে দোকান রেখে পালিয়ে যাওয়ার কারনে একটি দোকানকে সীলগালা করে দেয়া হয়। তিনি আরো জানান, তাদের এ অভিযান অব্যাহত থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution