• বিকাল ৩:০৬ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সোনারগাঁ থানা পুলিশ

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সোনারগাঁ থানা পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে কঠোর অবস্থানে রয়েছে সোনারগাঁ থানা পুলিশ। লক ডাউন ঘোষনার পর থেকে সোনারগাঁ উপজেলায় মার্কেট, রাস্তাঘাট বিশেষ করে মহাসড়কগুলোতে পাহারা চৌকি বসিয়ে তারা বিভিন্ন যানবাহনে তল্লাসী চালাচ্ছে। এসময় লক ডাউন না মেনে যাত্রী পরিবহন করার কারনে অনেক পাইভেটকারকে আটকে রাখা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ থানা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। সে লক্ষে উপজেলার ব্যস্ততম মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যানবাহন নিয়ন্ত্রনে ও যাত্রী বহনে গাড়ীগুলোকে নিয়ন্ত্রন করা হচ্ছে। বিশেষ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর মেঘনা টোলপ্লাজা এলাকায় তাদের টহর জোরদার করা হয়েছে। আমি ও আমার অফিসাররা সব সময় মহাসড়কে থেকে যাত্রী পরিবহনের ক্ষেত্রে কঠোর অবস্থানে রয়েছে। লকডাউন বাস্তবায়নের ক্ষেত্রে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছি। এসময় তিনি অযথা জনসাধারণকে ঘর থেকে বের হতে নিষেধ করেছেন এবং স্বাস্থ্যবিধি মেনে জরুরী সেবা সমুহে অংশ গ্রহনে সবাইকে আরো সচেতন হওয়ার আহবান জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution