• সকাল ১১:৫৭ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে ৩ তেল চোর আটক

সোনারগাঁয়ে ৩ তেল চোর আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ থানা পুলিশ তিন তেল চোরকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে তেল ও তেল চুরির বিভিন্ন জিনিসপত্রসহ একটি প্রিকাপ ভ্যান জব্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোর রাতে পৌরসভার টিপরদী এলাকার চৈতি গামের্ন্টের সামনে থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো পটুয়াখালী জেলার গলাচিপা থানার গুয়ারাবাড়ীয়া গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে মো. সুমন (২২), আড়াইহাজার থানার ডেঙ্গুরকান্দি গ্রামের হোসেন আলীর ছেলে জয়নাল আবেদীন (২৮) ও ঢাকা ডেমরা এলাকার রাজাখালী জেলার রফিকুল ইসলামের ছেলে আকাশ (১৯)।

সোনারগাঁ থানা পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ৫টার দিকে পুলিশ ডিউটিরত অবস্থায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের শাখা সড়ক পৌরসভার টিপরদী এলাকার চৈতি কম্পোজিটের সামনে একটি প্রিকাপভ্যান দেখে সন্দেহ হয়। এসময় প্রিকাপ ভ্যানটি তল্লাসী করে ১ টি টিনের তৈরি ড্রামে ২০০ লিটার ডিজেল যার মুল্য ১০ হাজার, ৩ টি টিনের খালি ড্রাম, ৪ টি প্লাস্টিকের খালি গ্যালন, ১ টি তেল মাপানো মটর উদ্ধার করা হয়। এসময় তাদের মালামাল ও এতো ভোরে কোথায় থেকে এগুলো নিয়ে কোথায় যাবে জিঞ্জেস করলে তারা কোন উত্তর দিতে পারেনি। পরে জিঞ্জেসাবাদে জানা যায় তারা বিভিন্ন জায়গায় থাকা দোকানে চুরি করে সকালে মালামাল নিয়ে চলে যায় যাতে কেউ তাদের সন্দেহ না করে। এঘটনায় মালামাল ও তাদের বহনকারী প্রিকাপভ্যানটি জব্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution