• বিকাল ৪:৩৬ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
মদনপুর এশিয়ান হাইওয়ে দিনভর যানজট

মদনপুর এশিয়ান হাইওয়ে দিনভর যানজট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঈদে বাড়িমুখী মানুষের চাপ ও অতিরিক্ত যানবাহনের জন্য দিনভর মদনপুর টু জয়দেবপুর এশিয়ান হাইওয়েতে যানজটে নাকাল যাত্রী ও চালকেরা। দিনভর যানজটের কারণে শাখা রাস্তাগুলোতে ছিল যানজট। হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করলে উল্টেপথে অটো ও সিএনজির কারণে যানজট দীর্ঘ হয়।

সরেজমিনে মদনপুর টু এশিয়ান হাইওয়ে ঘুরে দেখা গেছে, সকাল ভোর থেকে মহাসড়কে যাত্রীবাহি বাস ট্রাক ও প্রাইভেটকারে দীর্ঘ লাইন। যানজটের কারনে কচ্ছপ গতিতেও চলছে গাড়ি। অপরদিকে এশিয়ান হাইওয়ে অটো ও সিএনজি উল্টোপথে চলার কারণে যানজট দীর্ঘ হয়। যানজটের কারণে অনেক যাত্রীরা রাস্তার মধ্যেই নাস্তা ও দুপুরের খাবার খেয়েছেন। দীর্ঘ যানজটের কারণে অনেক অসুস্থ পড়ে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ ও তালতলা পুলিশ ফাঁড়ি সদস্যরা কাজ করলেও যানজটে নাকাল হয়ে পড়ে এ পথে চলাচলরত যাত্রীরা।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন জানান, ঈদে ঘরমুখী মানুষের চাপ ও অতিরিক্ত যানবাহনের কারণে ভোর থেকে মহাসড়কে চাপ বেড়েছে গাড়ির। সেজন্য সকাল থেকে মদনপুর নয়াপুর ও বস্তল এলাকায় তীব্র যাজটের সৃষ্টি হয়েছে। আমরা যাজট নিরসনে সকাল থেকে কাজ করছি কিন্তু অতিরিক্ত গাড়ির কারণে পুলিশকে হিমশিম খেতে হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution