• সন্ধ্যা ৬:৪১ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
এড: সামসুল ইসলাম ভুইয়াকে বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ী ঘোষনা

এড: সামসুল ইসলাম ভুইয়াকে বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ী ঘোষনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সােনারগাঁ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে কোন প্রার্থী না থাকায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভূঁইয়াকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।
আজ সোমবার সকালে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মােহাম্মদ মতিয়ুর রহমানের চেয়ারম্যান ঘোষনার পর সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম ওই বিজ্ঞপ্তি জারি করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম বলেন, এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া একক প্রার্থী হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে হয়েছে।

গত ২২ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মােশারফ হােসেনের মৃত্যু হলে পদটি শূন্য হয় । পরে ২ সেপ্টেম্বর উপনির্বাচনের তফসিল ঘােষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত অনুযায়ী আগামী ৭ অক্টোবর ভােট হওয়ার কথা ছিল।

যদিও এই উপনির্বাচনে মনােনয়নপত্র সংগ্রহ করে ছিলেন পাঁচজন। কিন্তু মনােনয়নপত্র জমার শেষ দিন গতকাল ১৩ ই সেপ্টেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত আওয়ামী লীগের প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কেউ মনােনয়নপত্র জমা দেননি।

ফলে একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনােনীত প্রার্থী এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া ছিলেন। তার আগে মনােনয়ন বৈধ ঘােষণা করা হয়েছে। যেহেতু একজন প্রার্থী, তাই আর মার্কা দেওয়ার কোনো বিধান নেই। এ অবস্থায় এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এরপর গেজেট প্রকাশ করার জন্য নির্বাচন কমিশন সচিবালয়ে পাঠানো হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution