• সকাল ৮:২৪ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁও পৌরসভায় মা-ছেলেকে পিটিয়ে আহত, বাড়িঘর ভাংচুর লুটপাট

সোনারগাঁও পৌরসভায় মা-ছেলেকে পিটিয়ে আহত, বাড়িঘর ভাংচুর লুটপাট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পূর্ব শক্রতার ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁও পৌরসভার দিঘিরপাড় গ্রামে মা-ছেলেকে পিটিয়ে আহত করে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় আহত উজ্জল বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উজ্জল উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জের ধরে গতকাল রবিবার রাতে একই সীমানার মৃত: শাহাবুদ্দিনের ছেলে মোঃ সুমন কবির (৩৫) কবির হোসেনেরর নেতৃত্বে হিরনের ছেলে মোঃ মমিনুল (২৪), মো. মফিজের ছেলে মোঃ শরিফ (২৭), শরিফের ছেলে মোঃ সালমান (২৪), রিপনের ছেলে মোঃ সাকিব (১৯), সুরুজ মিয়ার ছেলে মোঃ শাহজালাল (১৯), মৃত: খবুর উদ্দিনের মোঃ টিটু (৩২), এবার ছেলে মোঃ আলআমিন (৩২), মোশারফের ছেলে রানা (৩০) ও শাহালমের ছেলে সাজ্জাত একত্রিত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয় আমার বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি ও আসবাবপত্র ভাংচুর করে। এসময় আমি ও আমার মা সানোয়ারা বাঁধা দিতে আসলে হামলাকারীরা আমার আমাকে ও আমার বৃদ্ধ মাকে পিটিয়ে আহত করে আমার ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায়। এসময় আমি ও আমার মা চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, হামলায় ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution