• রাত ১:০৭ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে ৩৬৫ পিস মোবাইলসহ ৫ সদস্য আটক  

সোনারগাঁয়ে ৩৬৫ পিস মোবাইলসহ ৫ সদস্য আটক  

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৬৫ পিস মোবাইল সেটসহ ছিনতাই চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‍্যাব -৩। এসময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার দিবাগত রাতে র‍্যাব -৩ এর অভিযানিক টিম অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের এই সদস্যদের আটক করে।

আটককৃতরা হলো, মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার বনগ্রাম এলাকার মো. জাহাঙ্গীর, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার মথুরাপুর এলাকার মো. সাজু মন্ডল, শরীয়তপুর জেলার নড়িয়ার চাকদহর এলাকার মো. জাকির হোসেন, চাঁদপুর সদর উপজেলার গুলিশা এলাকার মো.  রাসেল মিঠু এবং চাঁদপুর জেলার মতলব উপজেলার মান্দারতলা এলাকার মোক্তার হোসেন।

শুক্রবার দুপুরে রাজধানীর টিকাটুলিতে অবস্থিত র‍্যাব -৩ এর সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার মোঃ খায়রুল কবীর জানান, আটককৃত ছিনতাইকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে নিরীহ পথচারী, রিক্সা আরোহী এবং বাসস্ট্যান্ডে আগত যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন ছিনতাই করে আসছিল। আটকরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং ছিনতাইকৃত মোবাইল তারা নিজেদের নিকট রেখে দিয়ে পরবর্তীতে সুযোগ বুঝে তা বিক্রি করতো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। পরে গতকাল শুক্রবার বিকালে আটককৃত ছিনতাই চক্রের সদস্যদের সোনারগাঁ থানায় উদ্ধারকৃত মোবাইল ও টাকা হস্তান্তর করা হয় ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution