• দুপুর ১:০৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পাটালেন জেলা আওয়ামীলীগ নেতা

জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পাটালেন জেলা আওয়ামীলীগ নেতা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য ও সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি দুলালকে ভাই, বোনের জামাই, ভাগিনা ও নেতাকর্মীদের নিয়ে পাটালেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও গবেষনা বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর হোসেন। জাহাঙ্গীর হোসেন সনমান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিন্নাহ’র বড় ভাই।

আজ শুক্রবার সকালে তারা সনমান্দি ডিপলেস ওয়্যারস লি: কোম্পানীর ভেতরে প্রবেশ করে দুলালকে পেটান। সে পিটানোর ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, জাহাঙ্গীরের বড় ভাই জামাল হোসেন দ্রুত গতিতে এসে দুলালকে চরথাপড় মারতে থাকেন। সাথে তার বোনের জামাই খোরশেদ, খোরশেদের ছেলে জাহাঙ্গীরের ভাগিনা মামুন দুলালকে এলোপাতালি কিলঘুসি লাথি মারতে মারতে দেয়ালের সাথে মাথা লাগিয়ে ঠুকতে থাকেন। তাদের মারধরের কারণে দুলালের হাতে থাকা মোবাইল ছিটকে পড়ে যায়। এসময় দুলাল তাদের হাত থেকে বাঁচতে দৌড়ে পালানোর চেষ্টা করেন সেখানেও তারা তাকে মারতে থাকেন।

আহত দুলাল জানান, ডিপলেস ওয়্যালস লিং কোম্পানীর মালিক হাবিবুর রহমান কোম্পানীটি কেনার পর থেকে জেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীরের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিভিন্ন সময় বিচার শালিশ মিমাংশা হয়। দুলাল জানান, তিনি দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি অসুস্থ বিধায় ভারী কোন কাজকর্ম করতে পারেন না। সে জন্য এক নেতার তবদিরে ওই কোম্পানীতে দেখাশোনার কাজ করেন।সেই সুত্র ধরে তিনি আজ সকালে কোম্পানীতে যান। এসময় জাহাঙ্গীরের সাথে থাকা জসিম তাকে দেখা মাত্র জাহাঙ্গীরকে জানান। এসময় জাহাঙ্গীরের ভাই জামাল গাড়িতে উঠতে গিয়ে ফের নেমে এসে তাকে মারতে শুরু করেন। তার সাথে জাহাঙ্গীর তার বোনের জামাই খোরশেদ ভাগিনা মামুন মারতে শুরু করেন। দুলাল জানান, আমি জাহাঙ্গীরের এলাকার লোক। তার সাথে কোম্পানীর দ্বন্ধ কিন্তু আমি তো কোম্পানীর কর্মচারী তারা কেন আমাকে মারলো। থানা নেতাদের কাছে এর বিচার চাই।

এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাসুদ রানা মানিক বলেন, যদিও আমাদের কমিটি বিলুপ্ত হয়ে গেছে তারপরও বলবো একজন আওয়ামীগের কর্মীকে অপর আওয়ামীলীগ নেতা মারধরের বিষয়টি ঠিক হয়নি।।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution