• দুপুর ১২:৪৭ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
মারধর করে প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়া হল বিবাহিতা নারীকে

মারধর করে প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়া হল বিবাহিতা নারীকে

Logo


বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর ‘অপরাধে’ এক মধ্যবয়সী নারীকে শাস্তি দিলেন গ্রামবাসীরা। ওই নারীকে বেধড়ক মারধর করে প্রেমিকের সঙ্গে বিয়ে করতে বাধ্য করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের ত্রিপুরার খোওয়াই জেলায়।

খবরে বলা হয়, গ্রামবাসীদের অত্যাচারে গুরুতর আহত ওই নারী হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অভিযোগের ভিত্তিতে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

খোওয়াইয়ের তেলিমুরা থানার অফিসার ইন চার্জ সুবিমল বর্মন জানিয়েছেন, তদন্তকারীরা ওই নারীর সঙ্গে হাসপাতালে গিয়ে দেখা করে তার বয়ান নথিভুক্ত করেছে। ঘটনাটির তদন্তও শুরু হয়েছে।

ওই নারী অভিযোগ করেন, শনিবার রাতে তার স্বামীর নেতৃত্বে ১৫ জন গ্রামবাসীর একটি দল তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় একটি ধানিজমিতে। সেখানেই মারধর করা হয় তাকে। নারীর প্রেমিক সন্দেহে গ্রামের এক ব্যক্তিকেও মারধর করে গ্রামবাসীরা। শারীরিক অত্যাচারে অজ্ঞান হয়ে যান তিনি। জ্ঞান ফিরলে জোর করে দু’জনের মালাবদল করানো হয়।

ত্রিপুরার মহিলা কমিশন ঘটনাটির নিন্দা করেছে। কমিশনের প্রধান বর্ণালী গোস্বামী জানিয়েছেন, সভ্য জগতে এভাবে একজন নারীর ওপর অত্যাচার এবং জোর করে বিয়ে দেয়ার ঘটনা মেনে নেয়া যায় না।

সূত্র: আনন্দবাজার
ইউএম

১৯শে এপ্রিল ২০২২ ইং মঙ্গলবার, সকাল ০৭ টা ৩০ মিনিট ০১ সেকেন্ড 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution