• রাত ৪:৪১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোহাগ রনি’র উদ্যোগে অসহায় ও পথচারীদের ইফতার বিতরন

সোহাগ রনি’র উদ্যোগে অসহায় ও পথচারীদের ইফতার বিতরন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় গরীব দুখি ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। আজ বুধবার বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে ইফতার সামগ্রী বিতরন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মো. সোহাগ রনি।

এসময় ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইফতার বিতরন কালে শাহ মো. সোহাগ রনি বলেন, আমাদের দেশে অনেক অসহায় মানুষ আছে যারা সারাদিন রোজা রেখে ইফতার করতে পারেন না। অর্থের অভাবে তারা সারাদিন ভিক্ষা করে বেলান। সেই সব মানুষের কথা চিন্তা করে আমি প্রায় প্রায়ই প্যাকেট করে ইফতার সামগ্রী এনে তাদের মাঝে বিতরন করার চেষ্টা করি। আমি আল্লাহকে রাজি খুঁশি করার জন্য কাজটি করে থাকি। কাউকে দেখানো জন্য নয়। অনাহারী মানুষ যদি পেট ভরে ইফতার খেতে পারে এতেই আমার সুখ। তিনি জানান, আমি সর্ব সময়ই চেষ্টা করি অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে। মানব কল্যানে আমার এ কাজটি চলমান থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution