• সকাল ১০:২২ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
৩ বছর পর ‘আনন্দঘন পরিবেশে’ খালেদা জিয়ার ঈদ

৩ বছর পর ‘আনন্দঘন পরিবেশে’ খালেদা জিয়ার ঈদ

Logo


আনন্দঘন পারিবারিক আবহে ঈদ উদ্‌যাপন করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ঈদের দুপুরের খাবার খেয়েছেন পরিবারের সদস্যদের সঙ্গে। এ সময় তিনি খুশি ছিলেন মঙ্গলবার বিকেলে দেশ রূপান্তরকে জানান খালেদা জিয়ার মেজো বোন বেগম সেলিমা ইসলাম।

তিনি বলেন, ‘গত বছর খালেদা জিয়ার ঈদ কেটেছে এভারকেয়ার হাসপাতালে।

এর আগে করোনার কারণে গুলশানের বাসভবন ফিরোজায়। ফলে গত তিন বছর ফিরোজার পুরো পরিবার এক হতে পারিনি। এবার সবাই এক হতে পেরে সবাই মিলে আনন্দঘন পরিবেশে সময় কাটিয়েছি’।

 

তিনি বলেন, ‘ঈদ উপলক্ষে দুপুরে আমরা ভাই-বোন সবাই এক সঙ্গে বসে খাবার খেয়েছি। খালেদা জিয়ার জন্য ভিন্নভাবে খাবার তৈরি করা হয়েছিল। মজা করে সবাই মিলে খেয়েছি’।

সেলিমা ইসলাম বলেন, ‘আমি ও আমার পরিবার, ছোট ভাই শামীম এস্কান্দার, সাঈদ এস্কান্দারের পরিবারসহ সবাই এ সময় ছিলেন’।

তিনি বলেন, ‘দুপুরে খেয়ে দুই ঘণ্টার মতো গল্প করে কাটিয়েছি। পরে বিকেলে খুশি ভরা মন নিয়ে বাসায় ফিরে এলাম’।

 

সেলিমা বলেন, ‘ঈদ উপলক্ষে খালেদা জিয়া লন্ডনে তারেক রহমানের সঙ্গে কথা বলেছেন। তিন নাতনির সঙ্গে কথা বলেছেন। পুত্রবধূদের সঙ্গে কথা বলেছেন। ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন’।

খালেদা জিয়া কী খাবার খেয়েছেন জানতে চাইলে সেলিমা ইসলাম বলেন, ‘পছন্দের সব খাবার অল্প করে খেয়েছেন। তৃপ্তি সহকারে খেয়েছেন। তার জন্য বিশেষ ভাবে রান্না করা হয়েছিল। তাই খেতে পেরেছেন’।

তিনি বলেন, ‘রাতে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন খালেদা জিয়া’।

দুর্নীতির মামলায় দণ্ডিত হলে খালেদা জিয়াকে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাগারে পাঠানো হয়। করোনা মহামারির প্রেক্ষাপটে গত বছরের ২৫ মার্চ সরকার শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। এ পর্যন্ত কয়েক দফায় খালেদা জিয়ার মুক্তির সময় বৃদ্ধি করা হয়।

গত বছরের ১৩ নভেম্বর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিএনপি চেয়ারপারসন। ২৮ নভেম্বর মেডিকেল বোর্ড জানিয়েছিল খালেদা জিয়া লিভার সিরোসিসে ভুগছেন। সেখানে দীর্ঘ ৮০ দিন চিকিৎসার পর চলতি বছরের ১ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে বাসায় ফেরেন বেগম খালেদা জিয়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution