• দুপুর ২:০৪ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ এলাকায় বুধবার বেলা ১১টার দিকে বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে মারুফ (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

নিহত মারুফ ওই এলাকার আব্দুস সালামের ছেলে।

মারুফের বাবা আব্দুস সালাম জানান, বুধবার সকাল সাড়ে ১১ টায় দিকে মারুফের ঘরে ডাকতে গেলে ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে মারুফের রুমে প্রবেশ করে দেখি ওয়াশরুমের আড়ার সঙ্গে ফাঁস লাগাননো ঝুলতো লাশ দেখতে পেয়ে সোনারগাঁ থানা পুলিশকে খবর দেই।

সোনারগাঁ থানার এস আই নরুল ইসলাম বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে এসে মারুফের ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। নিহত মারুফ পরিবারের কাউকে কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে ওয়াশরুমের সিলিংয়ে আড়ার সঙ্গে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছি।সুরতহাল রিপোর্টে অন্য কোনো আলামত পাওয়া যায়নি। তার পরিবার জানিয়েছে মারুফ মানসিক ভারসম্যহীন ছিল। মারুফের মৃত্যুর জন্য তার পরিবারের কোনো অভিযোগ নেই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution