• রাত ২:০৩ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
মা-বাবার সাথে অভিমান করে নিজের শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা

মা-বাবার সাথে অভিমান করে নিজের শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাবা মায়ের সাথে অভিমান করে শরীরে অকটেন দিয়ে আগুন দিয়ে শান্ত (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

রোববার দুপুর দেড়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশাচিত করেছেন মৃত শান্ত মামা মো. হযরত আলী।

জানা যায়, ৮ অক্টোবর শনিবার বিকেল তিনটার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের নিজ বাসায় বাবা-মার সাথে অভিমান করে নিজের শরীরে অকটেন দিয়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে শান্ত। এ সময় শান্তর মা সুফিয়া বেগম তাকে বাঁচাতে গিয়ে ছেলেকে জড়িয়ে ধরে তিনিও অগ্নিদ্বগ্ধ হোন।

গুরুতর দগ্ধ অবস্থায় শান্ত ও তার মাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের মা আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন।

নিহত যুবকের বাবা মোঃ আলি মিয়া জানান, আমার ছেলে প্রায়ই মাদক সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় আত্মহত্যার চেষ্টা করেছে। গতকাল বিকেলে আমাদের স্বামী-স্ত্রীর বাকবিতন্ডা দেখে আমাদের অজান্তে তার বাইকের জন্য আনা অকটেন নিজের শরীরে ঢেলে আত্মহত্যার চেষ্টা করে।

নিহত যুবকের চাচাতো বোন রাবেয়া জানান, শান্ত একজন মাদকাসক্ত। সে প্রতি নিয়ত মাদক সেবন করে বাড়ি ফিরতো। এর আগেও সে রান্না ঘরে নিজ শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। গত শনিবার বিকেলে শান্ত’র বাবা মার সাথে পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে তার বাইকের জন্য আনা অকটেন দিয়ে নিজ শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। অই সময় তার মা বাঁচাতে গিয়ে তিনিও দ্বগ্ধ হয়। সাথে সাথেই ছেলের বাবা মোঃ আলী মিয়া তাদেরকে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ সেলিম রেজা জানান, শান্ত বরাবরই নেশার সাথে যুক্ত ছিলো। অনেকবার এটা নিয়ে বিচার সালিশ হলেও সে কাউকে কর্ণপাত করেনি। সে নিজেই নিজের শরীরে অকটেন ঢেলে আত্নহত্যা করেছে বলে আমাকে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী এলাকাবাসী।

সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution