• ভোর ৫:৩৫ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে ১৫ মামলার স্ট্রিট ডাকাত সেন্টু গ্রেপ্তার

সোনারগাঁয়ে ১৫ মামলার স্ট্রিট ডাকাত সেন্টু গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে সেন্টু মিয়া (৪০) ডাকাতদলের সক্রিয় এক সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‍্যাব। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে বলেও জানায় র‍্যাব।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, সোমবার দিবাগত রাতে সোনারগাঁয়ের কাঁচপুর ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে সেন্টু মিয়াকে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

গ্রেপ্তার সেন্টু উপজেলার সোনাখালীর বাররাপুর এলাকার রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্সের ছেলে।

রিজওয়ান সাঈদ জানান, সেন্টু মিয়া ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। সে ঢাকা চট্টগ্রাম হাইওয়ে রোডে ‘স্ট্রিট ডাকাত’ নামে অধিক পরিচিত। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা এবং সোনারগাঁ থানায় অস্ত্র আইন, মাদক মামলা এবং ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে।’

‘তাকে গ্রেপ্তারের জন্য বেশ কয়েকদিন যাবৎ র‍্যাবের গোয়েন্দা নজরদারি ছিল। গ্রেপ্তারের পর আসামিকে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।’ যোগ করেন র‍্যাবের এই কর্মকর্তা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution