• বিকাল ৪:১৫ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
এইচএসসি ও সমমানের পরীক্ষায় কৃতকার্যদের শুভেচ্ছা জানিয়েছেন এএইচএম মাসুদ দুলাল

এইচএসসি ও সমমানের পরীক্ষায় কৃতকার্যদের শুভেচ্ছা জানিয়েছেন এএইচএম মাসুদ দুলাল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার এইচএসসি ও সমমানের পরিক্ষায় কৃতকার্য সকল শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ,এইচ,এম মাসুদ দুলাল।

বুধবার (৮ফেব্রুয়ারি) তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,আজকে যারা এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে,তারাই আগামীর বাংলাদেশের হাল ধরবে। এই প্রতিযোগীতামূলক বিশ্বে টিকে থাকতে হলে শিক্ষার কোনো বিকল্প নেই। একটি আধুনিক বাংলাদেশ বিনির্মানে বর্তমান প্রজন্মকে উচ্চ শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে একটি সুখী-সমৃদ্ধশালী দেশ গঠনে অংশীদার হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

এ,এইচ,এম মাসুদ দুলাল বলেন,যারা কৃতকার্য হয়েছে তাদের আগামীর পথচলা আরো সুন্দর ও মসৃন হোক,তারা তাদের কাঙ্খিত লক্ষে এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ী হয়ে এই কামনা করছি।
যারা অকৃতকার্য হয়েছে তারা হতাশ না হয়ে নতুন উদ্যোমে আবারো পথচলা শুরু করুক কারন সফলতা তাদের হাতছানি দিয়ে ডাকছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution