• সকাল ৭:৪৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় আসলেই কী আল্লুকে দেখা যাবে?

শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় আসলেই কী আল্লুকে দেখা যাবে?

Logo


বলিউড বাদশা শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘পাঠান’। এখনো বক্স অফিস কাঁপাচ্ছে সিদ্ধার্থ আনন্দের এ সিনেমা। তারপরে খুব স্বাভাবিকভাবেই দর্শক মুখিয়ে রয়েছেন কিং খানের আগামী ‘জওয়ান’ সিনেমা দেখার জন্যে। কারণ ‘পাঠান’ দিয়ে শাহরুখ ভক্তদের প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছেন।

জানা গেছে, এই সিনেমায় ক্যামিও চরিত্রের জন্য দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনকে প্রস্তাব দেওয়া হয়েছে। আল্লু অর্জুন রাজি হলে এই প্রথম শাহরুখ ও আল্লু অর্জুনকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে।

চলতি বছরে কিং খানের তিনটি সিনেমা মুক্তি পাওয়ার কথা। এরমধ্যে জানুয়ারি মাসে মুক্তি পেয়েছে ‘পাঠান’। বক্স অফিসে ব্যাপক সাফল্য লাভ করেছে এই সিনেমা। এখন তিনি ব্যস্ত ‘জওয়ান’ সিনেমা নিয়ে। দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এই সিনেমা কিং খানের সঙ্গে দেখা যাবে নয়নতারা ও বিজয় সেতুপতিকেও।

সম্প্রতি জানা গেছে ‘জওয়ান’ সিনেমায় একটি বিশেষ চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল দক্ষিণী তারকা আল্লু অর্জুনকে। স্বভাবতই উচ্ছ্বসিত হন দুই তারকার অনুরাগীরা।

তবে কয়েকদিন আগে জানা গেছে, এই চরিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আল্লু অর্জুন। আল্লু অর্জুনকে তার চরিত্র সম্পর্কে অবগত করা হয়েছিল, কিন্তু ব্যস্ত শিডিউলের জন্য সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, আপাতত বেশ ব্যস্ত আল্লু অর্জুন এবং তার ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। সেই সিনেমার শুটিংও চলছে। সেই সঙ্গে আরও দুটি বড় সিনেমার শুট শেষ করতে হবে তাকে- এমনটাই জানা গেছে।

আল্লু ‘জওয়ান’ সিনেমার’ চরিত্র নিয়ে ভেবেওছিলেন কিছুটা। কিন্তু তারপরও সময়ের অভাবে প্রস্তাব ফিরিয়ে দেন। যদিও এই খবরে মন ভেঙেছে হাজারো অনুরাগীর।

অন্যদিকে ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর আগামী সিনেমার শুটিংয়ে মন দিয়েছেন কিং খান। চলছে ‘জওয়ান’ সিনেমার শুটিং। গোটা মুখে ব্যান্ডেজসহ পোস্টার প্রকাশ্যে এসেছিল আগেই। কিছুদিন আগে সেই লুকেই শুটিং সেট থেকে ভাইরাল হয়ে যায় অভিনেতার একটি ছবি। সেই ছবিতে দেখা যায় শাহরুখ খানের গোটা মুখ ব্যান্ডেজ লাগানো। তবে চোখ খোলা। মাথার লম্বা চুল বেরিয়ে আছে।

বিজ্ঞাপন

এই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তার ভক্ত অনুরাগীদের মন্তব্য শুরু হয়ে যায়। এই ছবি দেখে প্রত্যেকেই বিস্মিত। একজন নেটিজেন ছবি দেখে মন্তব্য করেছেন, ‘রাজা এখন থামবেন না। উনিই সেরা।’ অপর একজন লিখেছেন, ‘বাহ্ পাঠান এখন জওয়ান। এভাবেই চলছে কিং খানকে নিয়ে আলোচনা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution