• রাত ৩:০৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
মাদক ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সোনারগাঁয়ে গুলিবিদ্ধ-২

মাদক ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সোনারগাঁয়ে গুলিবিদ্ধ-২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:. মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় শুটার রিয়াজ ও আলী হোসেন গ্রুপের সংঘর্ষে ডালিম ও ফেরদৌস নামে দু’জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৩জন।

গত শুক্রবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা নিশ্চিত করেছে ঢাকা মেডিকেল পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন আহতদের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। গুলিবিদ্ধ দু’জনই রূপগঞ্জের মর্তুজাবাদ এলাকার বাসিন্দা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution