• সকাল ৮:৪৬ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে টেক্সটাইল মিলে প্রায় চার কোটি টাকা মূল্যের যন্ত্রাংশ চুরি

সোনারগাঁয়ে টেক্সটাইল মিলে প্রায় চার কোটি টাকা মূল্যের যন্ত্রাংশ চুরি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের রতনদী এলাকায় অবস্থিত ক্যান্টাকি টেক্সাইল মিলে প্রায় ৪ কোটি টাকা মূল্যের যন্ত্রাংশ চুরির ঘটনা ঘটেছে। গত কয়েকদিন ধরে এ চুরির ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

চুরির বিষয়টি জানাজানির পর সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন সোনারগাঁ থানা পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের রতনদী এলাকায় অবস্থিত ফেইম গ্রæপের অঙ্গ প্রতিষ্ঠান ক্যান্টাকি টেক্সাইল মিলের জেনারেটর কক্ষে গত কয়েকদিন ধরে অধিক মূল্যের যন্ত্রাংশ চুরি হতে থাকে। এ কক্ষ থেকে ইএমসিপি, ইআইএম, ইসিএম, ইগনেশন ট্রান্সফরমা, স্ট্যাটিং মটর, থ্রোটল ভাল্ব, বাইপাস ভাল্ব, ফুয়েল ম্যাটারিং ভাল্ব, সিডিভিআর, পাওয়ার ক্যাবল, রক্যার আর্মসহ ৩ কোটি ৮৮ লাখ ৩৫ হাজার টাকা মূল্যের যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার সকালে চুরির বিষয়টি জানতে পারে। পরে সোনারগাঁ থানা পুলিশে খবর দিলে সোনারগাঁ থানার পরিদর্শক অপারেশন মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পান।

ক্যান্টাকি টেক্সাইল মিলের এটিএম শহিদুজ্জামান রবি বলেন, চুরির সঙ্গে মিলের কেউ জড়িত আছে কিনা যাচাই করা হচ্ছে। সিসি ফুটেজ পর্যবেক্ষণের জন্য প্রধান কার্যালয়ে অবগত করেছি। জেনারেটর যন্ত্রাংশের বিষয়ে দক্ষ কেউ এ চুরির সঙ্গে জড়িত। অভিজ্ঞ না হলে যন্ত্রাংশ কেউ এভাবে খুলতে পারবে না।

ক্যান্টাকি টেক্সাইল মিলের ব্যবস্থাপনা পরিচালন মাসুদ আলম কাজল বলেন, চুরির বিষয়টি কয়েকদিন সময় ধরে করা হয়েছে। বুধবার সকালে মিলের সীমানা প্রাচীরে মানুষের যাতায়তের চিহ্ন দেখে জেনারেটর কক্ষ পর্যবেক্ষন করে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছি। এ কক্ষ থেকে প্রায় চার কোটি টাকা মূল্যের ২০ প্রকার যন্ত্র চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে থানায়, বিজিএমইএ, বিকেএমইতে অভিযোগ জানানো হয়েছে

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ক্যান্টাকি টেক্সাইল মিলের চুরির ঘটনায় এখনো অভিযোগ দেয়নি। তবে চুরির ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে চুরির রহস্য উদঘাটন করে দোষীরদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution