• রাত ১০:১৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা
সোনারগাঁয়ে দুটি ডায়াগনেস্টিক লাখ টাকা জরিমানা

সোনারগাঁয়ে দুটি ডায়াগনেস্টিক লাখ টাকা জরিমানা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  বাংলাদেশ পরিবেশড় অধিদপ্তরের ছাড়পত্র ও বর্জ্যের অব্যবস্থাপনার কারণে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মর্ডান ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার ও নিরাময় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৮ আগষ্ট) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক, আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন সিজান ও সোনারগাঁ থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহীম জানান, সোমবার সকালে উপজেলার ২টি ডায়াগনস্টিক সেন্টারের অভিযান চালানো হয়। এ সময় রেজিস্ট্রেশন, সংরক্ষণ এবং বর্জ্যের অব্যবস্থাপনার কারণে সোনারগাঁ মর্ডান ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার ও নিরাময় ডিজিটাল ডায়াগনিস্টিক সেন্টারকে ৭০ হাজার জরিমানা করা হয়। ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে পরিবেশ সুন্দর রেখে রোগীদের সঠিকভাবে সেবা নিশ্চিত করা হয়, এ জন্য এই অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution