• সকাল ১১:১১ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে হামলা ও ভাংচুরের মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার-৩

সোনারগাঁয়ে হামলা ও ভাংচুরের মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার-৩

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোনারগাঁ বাগি চিনিষ এলাকায় মোমেন নামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে হামলা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজমুল খান শান্ত (২৭)সহ তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

বিষয়টি সোমবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন।

এর আগে রোববার রাতে উপজেলার মোগরাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাকিরা হলেন হৃদয় (২৫) ও সিয়াম (১৮)। নাজমুল খান শান্ত সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি চিনিষ এলাকায় নাজমুল খান শান্তর নেতৃত্বে ১০-১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে মোমেন নামের এক ব্যক্তির বাড়িতে ভাংচুর ও লুটপাট করেন। একপর্যায়ে তারা রামদা দিয়ে ঘরের দরজা-জানালা এলোপাতাড়ি কোপান। পরে তারা ঘরে থাকা আলমারি থেকে ২ লাখ ২০ হাজার টাকার স্বর্ণ-অলংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে গত ১৫ ই সেপ্টেম্বর একটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় দায়েরকৃত মামলার তিন আসামিকে গ্রেফতার করে আজ নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution