• দুপুর ২:৫৫ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
প্রেমিকের দেয়া আগুনে মৃত্যু হলো প্রেমিকার

প্রেমিকের দেয়া আগুনে মৃত্যু হলো প্রেমিকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জ জেলার বন্দর উপজেলায় প্রেমিকের বাড়িতে অগ্নিদগ্ধ প্রেমিকা রোকেয়া ইসলাম আন্নি দীর্ঘ ৫ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। শুক্রবার রাতে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত প্রেমিকা রোকেয়া ইসলাম আন্নি বন্দর থানার ২২ নং ওয়ার্ডের আমিন আবাসিক এলাকার ইউনুছ মিয়ার বাড়ী ভাড়াটিয়া আলাউদ্দিন মিয়ার মেয়ে।
এর আগে গত বৃৃহস্পতিবার দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চর- ঘারমোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে অগ্নিদগ্ধ প্রেমিকার মা আমেনা বেগম বাদী হয়ে রোববার প্রেমিক ইকবাল ও তার পিতা গোলাম কিবরিয়া বড় ভাই কামরুজ্জামান, মিলন, ও সিজারকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। অগ্নিদগ্ধ ঘটনার পর থেকে প্রেমিকসহ অন্যান্য আসামীরা পলাতক রয়েছে।
বন্দরের ২২নং ওয়ার্ডের আমিন আবাসিক এলাকার ইউনূস মিয়ার বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দিন মিয়ার মেয়ের সঙ্গে কলাগাছিয়া ইউনিয়নের চর ঘারমোড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে ইকবাল হোসেনের সাথে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।এর ধারাবাহিকতায় প্রায় সপ্তাহ পূর্বে উভয়ের মধ্যে মনোমালিন্যতা দেখা দেয়। পরে বিষয়টি আন্নির পরিবারের সদস্যরা মীমাংসার জন্য ইকবালের বাড়িতে গেলে ইকবাল বিয়ে করতে অপারগতা প্রকাশ করে। এক পর্যায়ে গত ১৬ নভেম্বর বেলা দেড়টায় প্রেমিক ইকবাল আন্নিকে মোবাইল ফোনে প্রথমে নিজে এবং পরে তার উকিল বোনকে দিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে। তাতেও আন্নি বিচলিত না হওয়ায় ইকবাল তার বাড়িতে আন্নিকে ডেকে আনে তার জীবন থেকে সরে যাওয়ার জন্য আন্নিকে চাপ সৃষ্টি করে। তাতেও আন্নি ইকবালকে ছাড়তে রাজী না হলে এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক হলে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ইকবাল আন্নিকে জোরপূবর্ক তার রুমে আন্œির গায়েয় ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন আন্নিকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে আন্নিকে ভর্তি করলে গতকাল রাতে সে মারা যায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution